খেলাপশ্চিমবঙ্গ

সকাল থেকে শহরবাসী ইডেনমুখী, একাধিক জায়গায় হচ্ছে যান চলাচল নিয়ন্ত্রণ! জানুন বিস্তারিত

 

ক্রিকেটের জ্বরে ভুগছে এখন শহর কলকাতা। রবিবার দিন ভারতের বিরুদ্ধে খেলতে নামছে দক্ষিণ আফ্রিকা। আর তাতেই টিকিট ঘরে হাহাকার। স্টেডিয়াম পূর্ণ থাকবে কানায় কানায়। শুধু শহর কলকাতা নয় নানান প্রান্ত থেকে দেশের লোক আসবে এই ম্যাচ দেখতে। তাই রবিবার সকাল থেকেই ইডেন চত্বরে নিয়ন্ত্রণ হবে গাড়ি। বহু গাড়ির মুখ ঘুরিয়ে দেওয়া হবে। এই নিয়ে কলকাতা পুলিশের তরফ থেকে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি।

সকাল ১০ টা থেকে রাত 11 টা পর্যন্ত সমস্ত রকমের গাড়ি চলাচল বন্ধ থাকবে অকওয়ার্ড রোড নর্থবুক অ্যাভিনিউ এবং গোষ্ঠ পাল সরণীতে। তবে এই হাইকোর্টমুখী গাড়িগুলি পাঠানো হবে এসপ্ল্যানেট রো ওয়েস্ট দিয়ে। আপাতত দক্ষিণ কলকাতা থেকে আসা বাসগুলি ঘুরিয়ে দেওয়া হবে মেয়ো রোড দিয়ে।

আবার এভাবে উত্তর কলকাতা থেকে আসা বাস গুলো সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে গণেশচন্দ্র অ্যাভিনিউ হয় বিবাদীবাগ পাঠানো হবে। আবার এসেন ব্যানার্জি রোড থেকে আর আর এভিনিউ ওয়ার্ল্ড কোড হাউস ট্রিট বিবাদীবাগে পাঠানো হবে। দক্ষিণ কলকাতা থেকে আসা হাওড়া গামী বাসগুলো হেস্টিং রোড দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। এছাড়াও রানী রাসমণি এভিনিউ ওয়ার্ল্ড কোর্ট হাউস স্ট্রীট রেড রোড ডাফরিন রোডে কোনরকম পার্কিং করা যাবে না। ১১ এবং ১৬ ই নভেম্বর ম্যাচের দিনেও একই কার্যকারিতা জারি থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.