পশ্চিমবঙ্গ

নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূলের যুবনেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষকে তলব করলো ইডি!

ইনফোর্সমেন্ট ডিরেক্ট রেট ইডি তলব করলো প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষ কে। শুক্রবার তাকে নির্দেশ দেয়া হয়েছে সিজিও কমপ্লেক্সে হাজিরার। মঙ্গলবার দিন তাকে ইডির তরফে নোটিশ পাঠানো হয়েছে। ইডির সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে, রাজ্য শিক্ষা নিয়োগ দুর্নীতিতে তৃণমূলের বহিষ্কৃত যুবনেতা কুন্তল ঘোষের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নাম উঠে আসে সায়নী ঘোষের। এই প্রসঙ্গেই ইডি সায়নের সঙ্গে আলোচনা করতে চায়।

সাধারণ সম্পাদক তথা কুনাল ঘোষ বলেন,” তদন্তের মূল বিষয় আমি কোন মন্তব্য করতে চাই না। ভোটের আগে ডাকলে সন্দেহটা হয়। ডাকার উদ্দেশ্যটা কী? কুনালের মতে তৃণমূল যখন ভোট নিয়ে ব্যস্ত তার মধ্যেই সায়নীকে ডাকা হচ্ছে। পূর্ব মেদিনীপুর সহ জেলাগুলিতে এই মুহূর্তে দলীয় নেতাদের ডেকে প্রভাবিত করছে।

চলতি বছরের মার্চ মাসে কুন্তলের সঙ্গে পরিচিত অভিনেতা বনী সেনগুপ্তের নামও উঠে আসে। তদন্তকারীদের প্রশ্নের মুখে পড়ে উঠে আসে বনি র প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়ের নামও।সূত্রের মাপত খবর মিলে কোন দলের দেওয়া টাকা দিয়ে ৪০ লক্ষ টাকার গাড়ি কিনেছিলেন বনি। তারপর মনিকে জেরা করায় তিনি বলেছিলেন সরাসরি তাকে টাকা দেওয়া হয়নি গাড়ির শোরুমে টাকা পাঠিয়ে দেওয়া হয়েছিল। তারপর অবশ্য তিনি জানান কোন দলের আয়োজিত অনুষ্ঠানে বিনা পারিশ্রমিকে সেখানে উপস্থিত থেকে তিনি টাকা পরিশোধ করেছিলেন। যদিও পড়ে ৪৪ লক্ষ টাকা কোন দলের একাউন্টে পাঠিয়ে দেওয়ায় রেহাই মেলে অভিনেতার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.