বিনোদন

‘প্রবেশ অবাধ, অতএব চোট লাগতে পারে, তাই কেউ আসবেন না’, বিদ্রুপ করে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিলেন রুপম ইসলাম!

 

নতুন বছরের শুরুতে মধ্যমগ্রাম এবং দমদমে রূপম ইসলামের দুইটি কনসার্টের ভিড়ে চরম বিশৃঙ্খলার অভিযোগ উঠেছিল। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও শেয়ার করে সমালোচনা করা হয়েছিল।

এই সমালোচনার জবাব দিতেই রূপম ইসলাম নয়া ‘বিজ্ঞাপন’ শেয়ার করেছেন। এই ‘বিজ্ঞাপনে’ লেখা হয়েছে, “প্রবেশ অবাধ, অতএব ভিড় হতে পারে, অতএব চোট লাগতে পারে এবং নানা রকমের ক্ষতি হতে পারে, অতএব কেউ আসবেন না। কেউ না আসলে ভিড় হবে না। ফাঁকা মাঠে গান শুনে মজা নেই। ফাঁকা মাঝে রক কনসার্ট? জমবে না। অতএব কেউ আসবেন না। অনুষ্ঠানের বিজ্ঞাপন এবার ঠিক আছে তো?”

রূপম ইসলামের আগের পোস্টে দেখা যায়, তিনি বেসামাল ভিড়ের ভিডিও শেয়ার করেছিলেন। সেই পোস্টে তিনি লেখেন, “কীই বা বলতে পারি, তবে এই নিঃশর্ত ভালবাসার অনেক ধন্যবাদ। আশা করছি, সকলে সুরক্ষিতভাবে বাড়ি পৌঁছে গিয়েছেন। সরি, তাঁদেরকে যাঁরা অনুষ্ঠানের জায়গায় প্রবেশ করতে পারেননি আর সরাসরি কনসার্টের অংশ হতে পারেননি। কিন্তু আমি ভার্চুয়ালি সকলের জন্য গান গাওয়ার চেষ্টা করব। স্টেজে যতক্ষণ ছিলাম, তোমাদের জন্যই গেয়েছি— যদিও অনুষ্ঠান সংক্ষেপিত— প্রবল ভিড়ের চাপে। আমি তবু আশা করব— পরবর্তী অনুষ্ঠান— কালনা এবং কল্যাণীতে দেখা হবে। জয় রক॥”

রূপমের এই পোস্টে অনেকেই ‘প্রবেশ অবাধ’ বিজ্ঞাপনকে দায়ী করেছিলেন। রূপম ইসলামের নতুন ‘বিজ্ঞাপনে’ও সেই অভিযোগের প্রতিক্রিয়া দেওয়া হয়েছে। তিনি লেখেন, “এই বিজ্ঞাপনটি আমি দিইনি। এটি দিয়েছিলেন অনুষ্ঠানের আয়োজক। আমি যেহেতু সেটিকে বিকৃত করতে পারব না, ‘প্রবেশ অবাধ’ বলা থাকলে ‘প্রবেশ অনবাধ’ লিখতে পারব না, তাই জন্যই ‘প্রবেশ অবাধ’ লেখা হয়েছিল। সঙ্গে ছিল আরেকটি কথা— ‘অনুষ্ঠানস্থল পরিপূর্ণ হয়ে যাওয়া পর্যন্ত’। এইটি ছিল আমার সংযোজন। দেখা যাচ্ছে, এতে কাজ হয়নি। ফলে এবার আমায় এমন কিছু করতে হবে, যাতে কাজ হয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.