অফবিট

Aspirant School Of Professional Studies: কর্মক্ষেত্রে দক্ষতা অর্জনের নতুন ঠিকানা

 

আজকের যুগে কর্মক্ষেত্রে দক্ষতার চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই চাহিদা পূরণে শিক্ষা প্রতিষ্ঠানগুলির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কলকাতার দমদমে অবস্থিত Aspirant School Of Professional Studies (ASPS) নামক একটি শিক্ষা প্রতিষ্ঠান এই লক্ষ্যে কাজ করছে।

ASPS-এ বিভিন্ন ধরনের কোর্স রয়েছে, যার মধ্যে রয়েছে ডিজিটাল মার্কেটিং, ভিডিও এডিটিং, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, জার্নালিজম – মাসকম, গ্রাফিকস ও ওয়েব ডিজাইন। এই কোর্সগুলির মাধ্যমে শিক্ষার্থীরা বর্তমান কর্মক্ষেত্রের চাহিদা অনুযায়ী দক্ষতা অর্জন করতে পারে।

ASPS-এর অন্যতম বৈশিষ্ট্য হল পেইড ইন্টার্নশিপ। এই ইন্টার্নশিপের মাধ্যমে শিক্ষার্থীরা বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে পারে এবং চাকরির বাজারের সঙ্গে পরিচিত হতে পারে। এছাড়াও, ASPS-এ 100% প্লেসমেন্ট অ্যাসিস্ট্যান্স রয়েছে, যার ফলে শিক্ষার্থীরা কোর্স শেষ করার পর সহজেই চাকরি পেতে পারে।

ASPS-এর প্রতিষ্ঠাতা বলেন, “আমরা চাই শিক্ষার্থীরা দক্ষতা অর্জন করে তাদের ভবিষ্যতের জন্য ভালো অবস্থান তৈরি করুক। তাই আমরা আমাদের কোর্সগুলির মান ও প্লেসমেন্ট অ্যাসিস্ট্যান্সের ক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি।”

ASPS-এর শিক্ষার্থীরা এই প্রতিষ্ঠানের শিক্ষার মান ও প্লেসমেন্ট অ্যাসিস্ট্যান্সের প্রশংসা করেন। তারা বলেন, “ASPS-এ আমরা দক্ষতা অর্জনের পাশাপাশি চাকরির বাজারের সঙ্গেও পরিচিত হতে পারি। তাই আমাদের ভবিষ্যতের জন্য এই প্রতিষ্ঠানটি খুবই গুরুত্বপূর্ণ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.