পশ্চিমবঙ্গ

বদলি হচ্ছেন বিডিও, শেষ দিনে কেঁদে ভাসালেন স্থানীয় বিধায়ক!

 

বদলি হয়ে যাচ্ছেন বিডিও তাকে প্রশাসনিকভাবে সংবর্ধনা জানানো হচ্ছে। আর বিধায়ককে সেই অনুষ্ঠানেই চোখের জল মুছতে দেখা গেল। বিধায়ক আবেগঘন হয়ে পড়লেন। বিডিও তাতে কিছুটা হলেও অসস্তিতে পড়ে গেলেন। পূর্ব মেদিনীপুরের অধিকাংশ বিডিও সরকারি নির্দেশে বদলি হয়েছেন। আর সেই তালিকাতে নাম রয়েছে নন্দকুমার এর ভিডিও শানু বকশির।

মঙ্গলবার দিন তার বদলির জন্য সংবর্ধনা দেয়া হয়েছিল তাকে। কিন্তু শাসকদলের বিধায়ক সুকুমার দে কে সেই অনুষ্ঠানে কাঁদতে দেখা গেল। তার কথা অনুযায়ী এই বিডিও করো না সময় যোগ দিয়েছিলেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে তিনি মানুষকে সাহায্য করেছিলেন সেই সময়। এই ঘটনা সত্যিই বিরল। তিনি মানুষের সঙ্গে খুবই ঘরোয়াভাবে মিশেছেন তাই সকলের মনে দাগ কেটে গেছে।

এই ঘটনায় ভিডিও নিজেও কিছুটা অস্বস্তিতে পড়েছিলেন। তিনি জানান তিনি কখনোই অফিসটাকে অফিস মনে করেননি। মানুষগুলোর সঙ্গে তিনি পরিবারের মতন করে মিশিয়েছিলেন। তার পক্ষে কখনোই একা কাজ করা সম্ভব ছিল না যদি এই মানুষেরা তার পাশে থাকতো। সত্যিই তার এই দল ছেড়ে যেতে কষ্ট হচ্ছে। যদিও বিরোধীরা এই নিয়ে কটাক্ষ করে বলেছে বিধায়ক এতদিন ভিডিওকে দিয়ে তোলাবাজি করিয়েছেন। তাই তার এত কষ্ট হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.