পশ্চিমবঙ্গ

শনিবার কলকাতা পুলিশ দ্বারা ইস্ট ডিভিশনে পরিচালিত হল রক্তদান শিবির!

শনিবার কলকাতা পুলিশের কমিউনিটি উইং দ্বারা পরিচালিত রক্তদান শিবির উদযাপন হল কলকাতার ইস্ট ডিভিশনে কলকাতা লেদার কমপ্লেক্স থানায়। এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ডি সি টু ইস্ট ডিভিশন শ্রী সুদীপ্ত নাগ মহাশয়। এছাড়া উপস্থিত ছিলেন এসি ১ইস্ট ডিভিশন শ্রী চন্দন গুহ ও এসি ৩ ইস্টডিভিশন শ্রী অভিজিৎ ঘোষ মহাশয়। এছাড়াও শ্রী মৃগাঙ্ক দাস, (যাদবপুর পূর্ব) তীর্থঙ্কর দে (সার্ভে পার্ক) শ্রী সঞ্জয় মুখার্জি (ওসি পঞ্চশা থানা) , শ্রী সুমন নস্কর (আনন্দপুর) ও সুদীপ বেরা (প্রগতি ময়দানের থানার বড়বাবু) ও অন্যান্য অ্যাডিশনাল ওসিরা উপস্থিত ছিলেন। এছাড়াও এই রক্তদান অনুষ্ঠানে ছিলেন ভাঙ্গড় থানার বর্তমান ইন্সপেক্টর জনাব রেজাউল কবির।

প্রথমে যোগ দিতে না পারলেও পরে এসে অনুষ্ঠানটিকে আলোকিত করেন এই ডিভিশনের উপনগর পাল শ্রী আশীষ বিলাল আইপিএস মহাশয়। আশীষবাবু রক্তদাতাদের হাতে রক্তদানের সার্টিফিকেট প্রেরণ করেন। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ ও তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনার ভারপ্রাপ্ত সভাপতি শ্রী শুভাশীষ চক্রবর্তী মহাশয়। তার সঙ্গে ছিলেন শ্রীমতি ঝরনা মন্ডল (সভাপতি ভাঙ্গড়

১) ,আরাবুল ইসলাম সভাপতি (ভাঙ্গড় ব্লক টু), ছিলেন সাকিবুল ইসলাম ও শাজাহান মোল্লা-সহ তৃণমূল কংগ্রেসের ভাঙ্গরের স্থানীয় নেতা ও নেত্রীরা। বিশিষ্টদের মধ্যে ছিলেন রমেশ জুনেযা-সহ লেদার কমপ্লেক্স শিল্পাঞ্চলের অন্যান্য ব্যবসায়ীরা। এছাড়াও ছিলেন কেএলসি থানার অন্তর্গত পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানরা। পুলিশ, সিভিক ভলেন্টিয়ার এবং সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত যোগদানের ফলে এই রক্তদান শিবির অত্যন্ত সফল হয়েছে। জানা যাচ্ছে অন্তত ১০০ জন মানুষ রক্তদান করেছেন এদিন। সকলকে সুষ্ঠুভাবে রক্তদান করিয়ে এবং সমগ্র অনুষ্ঠানটিকে সুষ্ঠুভাবে পরিবেশন করতে সমর্থ্য হন কেএলসি থানার ওসি শ্রী প্রশান্ত ভৌমিক, অতিরিক্ত ওসি শ্রী অপূর্ব মজুমদার ও থানার সার্জেন্ট শ্রী সৌরিশ সরকার মহাশয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.