পশ্চিমবঙ্গ

এমন তো ধনখড়ও করতেন না! রাজ্যপাল সিভি আনন্দ বোসের ওপর ক্ষোভ উগড়ে দিলেন মমতা

সংঘাত তুঙ্গে রাজ্য ও রাজ্যপালের। এবারে প্রাক্তন রাজ্যপালের তুলনায় টেনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুসলেন বর্তমান রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। তিনি কেন্দ্রের ইশারায় কাজ করছেন বলে তার দাবি। হিংসার পরে দুর্নীতি নিয়েও সরব হয়েছে রাজ্যের রাজ্যপাল। তিনি পিসি রুমের পর এবারে রাজভবনে এন্টি করাপশন রুম খুলেছেন। দুর্নীতির বিরুদ্ধে এই হেল্পলাইনে ফোন করে অভিযোগ জানাতে পারেন।

মুখ্যমন্ত্রী বলেছেন রাজ্যপাল নাকি নতুন সেল তৈরি করেছেন। এটা রাজ্যপালের কাজ নয়, রাজ্যপাল কে সকলেই তারা শ্রদ্ধা করেন। সরকারের যেটা অধিকার সেখানে তিনি আননেসেসারি ইন্টারফেয়ার করছেন। কেরালা থেকে লোক এনে তিনি ভিসি করছেন। তার শিক্ষাগত যোগ্যতা কী? তিনি আরো বলেন যে ধনকরের সময় তাদের মতের মিল হতো না, ঝগড়াও হয়েছে। কিন্তু এখন বোস মুখোশের আড়ালে থেকে কেন্দ্রের নির্দেশে এইসব কাজ করছেন।

প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনকর ক্ষমতায় আসার পর থেকে বারে বারেই সংঘাতে জড়িয়েছেন রাজ্য সরকারের সঙ্গে। তবে বর্তমান রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে শুরুর দিকে সম্পর্ক ভালো থাকলেও ইদানিং ধীরে ধীরে সম্পর্ক খারাপ হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনে বারে বাড়েই বোস সরব হয়েছেন। সম্প্রতি এন্টি কোরাপশন ফেল খোলার পর থেকেই অনেকের মনে হয়েছে আগুনে ঘি ঢালার মতন এটা একটা ব্যাপার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.