বিনোদনবাংলাদেশ

কেন বাতিল হল হিরো আলমের মনোনয়নপত্র! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন বাংলাদেশি অভিনেতা

উপর বাংলার জনপ্রিয় ইউটিউবার হিরো আলমের ঢাকা ১৭ আসলে উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হয়ে দাঁড়ানোর কথা ছিল। সম্প্রতি তিনি মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। রবিবার অর্থাৎ ১৮ই জুন ছিল মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন। নির্বাচন কমিশন এই দিন চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানায়। সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে যে হিরো আলম সহ আরো আটজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও ঢাকা জেলার জ্যেষ্ঠ নির্বাচন আধিকারিক মুনীর হোসাইন খান।

এই ঘটনা প্রকাশে আসার পরেই হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,” আমার বিরুদ্ধে ঘোর ষড়যন্ত্র হয়েছে। আমি নির্বাচনের কারণে আলোচিত নই। সিনেমা গান নানান কারণে আমি এমনি আলোচনায় ছিলাম। সাধারণ মানুষের পাশে দাঁড়াতেই উপ নির্বাচনে লড়তে চেয়েছিলাম। কিন্তু আমার বিরুদ্ধে এরাম ষড়যন্ত্র হবে আমি ভাবতেও পারিনি।”

রিটার্নিং অফিসার এই প্রসঙ্গে জানিয়েছেন যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে যদি তারা চান নির্বাচন কমিশনে আবেদন করতে পারবেন। আগামী ১৭ জুলাই ঢাকা ১৭ আসনে ভোট গ্রহণ হবে। হিরো আলম বলেছেন তিনি মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চান তার কথায় এখানে অনেক ব্যক্তি আছে যারা অযোগ্য অথচ পদে আছেন। কেউ কোন কাজ করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.