ভারতপশ্চিমবঙ্গ

একটি রাজ্যে চাকরি হচ্ছে টাকার বদলে, রেট কার্ড আছে! নাম না করে কি তৃণমূলকে কটাক্ষ করলেন মোদী?

তিনি সরাসরি পশ্চিমবঙ্গ কিংবা তৃণমূলের নাম নিলেন না কিন্তু মঙ্গলবার কেন্দ্রীয় সরকারের রোজকার মেলা কর্মসূচিতে বক্তৃতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিয়োগ দুর্নীতির অভিযোগ করলেন। তিনি বললেন,”রেস্তোরাঁর রেট কার্ডের মত সেই রাজ্যের বিভিন্ন সরকারি চাকরিরও বিভিন্ন দর রয়েছে।” মঙ্গলবার ভার্চুয়াল বক্তৃতায় মোদি বললেন,” সম্প্রতি আপনারা একটি রাজ্য থেকে পাওয়া খবরে দেখছেন কিভাবে ক্যাশ ফর জবের ঘটনাটি ঘটছে। যুব সমাজকে ধ্বংস করা হচ্ছে। রেস্টুরেন্ট মতন সরকারি চাকরির সব পদে রেট কার্ড রয়েছে।”

সাম্প্রতিককালে বিজেপির বিভিন্ন নেতারা বিভিন্ন সময়ে রাজু দুর্নীতি নিয়ে সড়ক হলেও এই প্রথমবার প্রধানমন্ত্রী নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। আগামী ২৩ শে জুন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের ঢাকার বিজেপি বিরোধী নেতাদের বৈঠকের আগে মোদি র ভাষণ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন।

এমনকি শুধু পশ্চিমবঙ্গ সরকারকে আক্রমণ করাই নয়, রাজ্যের শাসক দলকে নিশানা করে প্রধানমন্ত্রী বললেন,” পরিবারতন্ত্রের রাজনীতির চাকরির নামে এইভাবে লুট করা হচ্ছে যুবসমাজকে।” এবার মোদির এই বক্তব্যে পাল্টা জবাব দিতে তৃণমূল সৌগত রায় বলেন,” মোদি কতটা নিচে নামতে পারে তা আমরা দেখলাম। মোদির কাছে জানতে চাই ওর ঘনিষ্ঠ আদানিরা কটা চাকরি দিয়েছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.