বিনোদন

দুবাই গিয়ে সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন সলমন, তবে কি এবার ভাইজানের বিয়ের সানাই বাজতে চলেছে?

 

বলিউডের ভাইজানের বয়স প্রায় ৫৮ দোড় গোড়ায় পৌঁছেছে। কিন্তু এখনো তার বিয়ে হয়নি। তিনি চিরকুমার। বহু নারীর সাথে সম্পর্ক জড়িয়ে ছিলেন। এই নারীদের মধ্যে অনেকেই ছিলেন বলিউডের প্রথম সারির নায়িকারা। কিন্তু তা সত্ত্বেও তার কপালে জোটেনি সাংসারিক জীবন যাপন। তবে এবার তিনি সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন।

অভিনেতার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি একবার বলেছিলেন তিনি নাকি সিঙ্গেল থাকতেই বেশি পছন্দ করেন। কিন্তু সংবাদের শিরোনামে বারবারই তার বিয়ে নিয়ে আলোচনা করা হয়। সম্প্রতি নিজের ছবি ‘কিসি কি ভাই কিসি কা জান’-এর প্রচারে দুবাই গিয়েছিলেন সালমান খান সেখানেই তিনি পেলেন সরাসরি বিয়ের প্রস্তাব।

মেরুন শার্ট আর কালো প্যান্ট পরিধান করে অভিনেতা পৌঁছে গেলেন দুবাই শহরে। সেখানে অভিনেতার অনুরাগীরা ভীষণ উচ্ছসিত সালমানকে পেয়ে। মহিলা অনুরাগীদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। আর ঠিক সেই মুহূর্তেই একজন মহিলা বলে উঠলেন ‘‘সলমন, মুঝসে শাদি করোগে?’’ (তুমি কি আমায় বিয়ে করবে)। তবে আর এক অনুরাগী তখনই সালমান খানকে বলেন যে তুমি কখনো বিয়ে করবে না। কিছুক্ষণ পরে সালমান খান মাথা নাড়িয়ে সেই অনুরাগীর প্রস্তাবে সম্মতি জানিয়ে বলেন একদম ঠিক কথা। তবে সালমান খান যে একসময় বিয়ে করতে চেয়েছিলেন সেই কথা নিজে মুখেই একবার স্বীকার করেন।‘কফি উইথ কর্ণ’-এর শোতে তিনি বিষয়টা খোলসা করে বলেন। তবে বিয়ে করতে চেয়েও বিধাতার লিখনে সালমান খান আজও অবিবাহিত রয়ে গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.