বিনোদন

কুশার চরিত্র নিয়ে কুৎসা বন্ধ হোক! সোশাল মিডিয়ায় গর্জে উঠলেন তার প্রাক্তন স্বামী

সোমবার দিন অভিনেত্রী ও সমাজ মাধ্যম প্রভাবে কুশা কপিলা তার বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন। তিনি তার স্বামীর সঙ্গে ৬ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন। তবে তাদের পোষ্য মায়ার সঙ্গে একইসঙ্গে অভিভাবকত্ব পালন করবেন এমনটাই জানিয়েছেন প্রাক্তন দম্পতি। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করতে নানান কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

জোড়া বর তিনি তার সমাজ মাধ্যমের পাতায় লিখেছেন,” জানি আমরা পাবলিক ফিগার। তবে এখনো আমরা কিছু জিনিস কে পবিত্র রাখার চেষ্টা করছি। সেগুলির মধ্যে রয়েছে আমাদের দিয়ে এবং আমাদের পরস্পরের প্রতি শ্রদ্ধা। বিবাহ বিচ্ছেদ আমাদের যৌথ সিদ্ধান্ত। অনেক ভেবেচিন্তা আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। যদি ওই সিদ্ধান্তটা অনেক কঠিন এবং একইসঙ্গে বেদনাদায়ক তবুও আমরা নিজেদের ভালোর জন্য এই সিদ্ধান্ত নিয়েছি।”

তার প্রাক্তন স্ত্রীর সম্পর্কে নোংরা মন্তব্য করায় তিনি বলেন,” গত ২৪ ঘন্টার মধ্যে যা ঘটেছে, পোশাকে যেভাবে আক্রমণ করা হচ্ছে, তা আমায় কষ্ট দিচ্ছে, ওর চরিত্রের যে বিশ্লেষণ দেয়া হচ্ছে তা খুবই দুঃখজনক।কুশা খুব জলদি ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন যা করিনা কাপুর কেও মুগ্ধ করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.