বিনোদন

আরিয়ানের ক্যামেরার প্রতি দখল দেখে হতবাক নেটিজেনরা! দুর্দান্ত লাগছে শাহরুখকে

 

শাহরুখ পুত্র আরিয়ান তার বাবার দেখানো পথেই হাঁটতে চলেছেন। খুব শীঘ্রই নিজের বলিউড ক্যারিয়ার শুরু করতে চলেছেন তিনি, একথা জানিয়েছিলেন আগেই। তবে বাবার মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে থেকেই কাজ করবেন আরিয়ান খান। পরিচালক হতে চান তিনি, অভিনেতা নন। সেই স্বপ্নই এবার সত্যি করতে চলেছেন।

পরিচালনার শুরু করলেন বাবাকে দিয়েই। সম্প্রতি তার নিজস্ব প্রিমিয়াম লাক্সারি স্ট্রিটওয়ার পোষাকের ব্র্যান্ডের টিজারে শাহরুখ খানকে মডেল হিসেবে দেখা গেছে, টিজারটি পরিচালনা করেছেন আরিয়ান নিজে।

আজ এর আগে, কিং খানের ছেলে আরিয়ান খান ইনস্টাগ্রামে তার অনুগামীদের আনন্দের সাথে অবাক করে দিয়েছিলেন একটি ক্ল্যাপবোর্ডের একটি ছবি শেয়ার করে তাতে লেখা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। আরিয়ান উল্লেখ করেছেন যে তিনি একটি স্ক্রিপ্ট লেখা শেষ করেছেন এবং শীঘ্রই এটি সম্পর্কে আরও ভাগ করতে আগ্রহী। যদিও তিনি কোনও নির্দিষ্ট প্রকাশ করেননি, তবে জানা গেছে যে তিনি একটি ওয়েব সিরিজ এবং একটি পূর্ণ দৈর্ঘ্যের চলচ্চিত্রের জন্য একটি গল্পে কাজ করছেন। ওটিটি প্ল্যাটফর্ম বর্তমানে তার ওয়েব সিরিজের স্ক্রিপ্ট পর্যালোচনা করছে এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট তার লেখা চলচ্চিত্রটি প্রযোজনা করবে। সূত্র জানায় যে আরিয়ান তার সিনেমার জন্য একটি সুপরিচিত বলিউড প্রযোজনা সংস্থার সাথে সহযোগিতা করছেন। শাহরুখ খানের ভক্তরা তার আসন্ন প্রজেক্টের মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.