বিনোদন

দীর্ঘদিন পর ওয়েব সিরিজে ফিরছেন পাওলি দাম! মুক্তি পেল প্রথম ঝলক

 

নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ়ের জনপ্রিয়তা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এই তালিকায় নতুন সংযোজন হতে চলেছে ‘গুটিপোকা’ নামের একটি সিরিজ়। জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম এই সিরিজ়ের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

‘গুটিপোকা’ সিরিজ়টি পরিচালনা করছেন সৌভিক কুন্ডু। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলতি সপ্তাহেই শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।সূত্রের খবর, এই সিরিজ়ে পাওলি একজন গার্হস্থ্য হিংসার শিকার শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন। তার ছাত্রীর সাথে সম্পর্কের প্রেক্ষাপটে গল্প এগোবে। ভীরু স্বভাবের এই শিক্ষিকা কীভাবে পরিস্থিতির চাপে ঘুরে দাঁড়ায়, তাই দেখানো হবে সিরিজ়ে।পাওলি ছাড়াও এই সিরিজ়ে অভিনয় করছেন বিয়াস ধর, সৌরভ চক্রবর্তী, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ফাল্গুনী চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, শিঞ্জীনি চক্রবর্তী প্রমুখ।

‘হইচই’-এর জন্য তৈরি এই সিরিজ়টির প্রযোজনা করছে ‘অ্যাক্রোপলিসএন্টারটেনমেন্ট’। আপাতত ‘গুটিপোকা’ নামটি ওয়ার্কিং টাইটেল হিসেবে ব্যবহার করা হচ্ছে, পরবর্তীতে নাম পরিবর্তন হতে পারে।সিরিজ়টির মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।
সম্প্রতি পাওলি ‘জুলি’ নামের একটি ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন। সেখানে তিনি একজন রাজনীতিকের চরিত্রে অভিনয় করেছেন।
‘গুটিপোকা’ নারীক্ষমতায়নের এক অনন্য আখ্যান তুলে ধরবে বলে আশা করা হচ্ছে। পাওলি দামের অভিনয় এবং সৌভিক কুন্ডুর পরিচালনা এই সিরিজ়কে দর্শকদের কাছে আকর্ষণীয় করে তুলবে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.