বিনোদন

দীর্ঘদিন ধরে প্রেম করলেও কেন বিয়ে করতে পারছেন না বিজয়-তামান্না? সামনে এলো আসল কারণ

 

বলিউডের জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়ার বিয়েতে নাকি একের পর এক বাধা। কিছুতেই বিয়ের কথাবার্তা এগোচ্ছে না তাঁদের।

গত বছর থেকেই তাঁদের প্রেমের কানাঘুষো শোনা যাচ্ছিল। চলতি বছর কয়েক মাস আগেই জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন তাঁরা। এরপর থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে।

অনুরাগীদেরও নিরাশ করেন না বলিউডের এই জনপ্রিয় জুটি। মুম্বইয়ের কোনও ক্যাফে বা রেস্তরাঁয় ডেট হোক বা সিনেমার প্রিমিয়ার, ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে দিব্যি ছবিও তোলেন তাঁরা। এমনকি, হাতে হাত রেখে লাল গালিচায় হাঁটাতেও না নেই যুগলের। একে অপরের সঙ্গে যে বেশ আনন্দে আছেন বিজয় ও তমন্না, যুগলকে দেখেই বোঝা যায় তা।

তবে প্রেম জমলেও বিজয় ও তমন্নার বিয়েতে নাকি একের পর এক বাধা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয়কে বিয়ে নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “আমার কোনও মহিলা অনুরাগীই চান না যে, আমি বিয়ে করে সংসার পাতি। আমার মাও তো কবে থেকে আমাকে এই প্রশ্ন করেই চলেছেন। আমি মাকেই কিছু উত্তর দিতে পারছি না, অন্য কাউকে আর কী উত্তর দেব!”

বিজয়ের এই মন্তব্যের পর অনেকেই মনে করছেন, তাঁর অনুরাগীদের চাপেই বিয়ে পিছিয়ে যাচ্ছে। তবে কিছুদিন আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, তমন্নার পরিবারের তরফে নাকি চাপ দেওয়া হচ্ছে বিয়ে সেরে ফেলার জন্য। শুধু তাই-ই নয়, বিজয় ও তমন্না দু’জনেই নাকি মানসিক ভাবে প্রস্তুত গাঁটছড়া বাঁধার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.