বিনোদন

রণজয়-মিশমির প্রেম ঘিরে জোর গুঞ্জন: মিশমির পোস্টে চমক, তবে আসল কাহিনী কী?

 

টলিপাড়ায় নতুন প্রেম গুঞ্জন শোনা যাচ্ছে। এবারের খবর রণজয় বিষ্ণু এবং মিশমি দাসের। সোহিনী সরকারের সঙ্গে ব্রেকআপের পর রণজয়ের নতুন প্রেমিকা হিসেবে মিশমির নাম শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনে অবশ্য নিজেই ইতি টেনেছিলেন রণজয়।

কিন্তু সেই গুঞ্জনকে নতুন করে উস্কে দিলেন মিশমি নিজেই। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে তিনি এবং রণজয় একসঙ্গে রয়েছেন। ছবির ক্যাপশনে মিশমি লিখেছেন, “আমরা সত্যি সম্পর্কে আছি…!”

এই পোস্টটি প্রকাশের পর থেকেই টলিপাড়ায় শুরু হয়েছে জোর গুঞ্জন। অনেকেই মনে করছেন, সত্যিই রণজয় এবং মিশমি প্রেম করছেন। তবে মিশমি নিজেই এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, “আমি এবং রণজয় নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-তে ভাই-বোনের চরিত্রে অভিনয় করছি। সেই সিরিয়ালের প্রচারে এই ছবিটি পোস্ট করেছি। এতে অন্য কোনো অর্থ খুঁজে পাওয়ার চেষ্টা করবেন না।”

প্রসঙ্গত, গত বছর ২৬ এপ্রিল মাঝরাতে সোহিনীর ইনস্টাগ্রাম পোস্টের মধ্যে দিয়েই গোটা টলিপাড়ার কাছে স্পষ্ট হয়েছিল সোহিনী ও রণজয়ের সম্পর্কের ভবিষ্যৎ। তারপর সময় এগিয়েছে। সোহিনী ও রণজয়ের মধ্য়ে মান-অভিমান পর্বও চলেছে বহুদিন। দু’জনের মধ্য়ে ব্যবধান থাকলেও, এক মায়ার সম্পর্কে জড়িয়ে ছিলেন দুজনে। তবে শেষমেশ সম্পর্ক আর টিকিয়ে রাখতে পারলেন না সোহিনী ও রণজয়। তিক্ততা বেড়ে যাওয়ার আগেই ব্রেকআপের সিদ্ধান্ত নিলেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.