বিনোদন

আমার পিঠে অনেকে ছুরি মেরেছে, আমি চাই না নতুনদের পিঠে কেউ মারুক! জানালেন দেব

 

জনপ্রিয় অভিনেতা দেব এখন ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারে যথেষ্ট ব্যস্ত। তবে তিনি  ব্যস্ত থাকলেও সাম্প্রতিক ছবি প্রধানের সাফল্য উদযাপনের অনুষ্ঠানে তিনি হাসিমুখে উপস্থিত ছিলেন এবং সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলে জানান যে, বেশ কিছু বছর ধরে বাংলা ছবির সংখ্যা খুব কম যারা বক্স অফিসে নিজেদের একটা জায়গা করে নিতে পেরেছে। সে ক্ষেত্রে দেব অভিনীত প্রধান সিনেমাটির একশ দিন ধরে বক্স অফিসে নিজের জায়গা করে নেওয়ার কারণ হিসেবে দেব বলেন এর কোন ফর্মুলা নেই বা এটা বলা খুব কঠিন যে একটা বই কিভাবে দর্শকদের মনে জায়গা করে নিয়ে এতদিন ধরে বক্স অফিসে নিজের জায়গা রাখতে পারে। তিনি বলেন তার অভিনীত আরেকটি বই ছিল প্রজাপতি 2022 সালে যেটি নন্দনে জায়গা পায়নি এবং পরবর্তী ক্ষেত্রে তার অভিনীত আর এক বই প্রধান নন্দনে ১০০ দিন জায়গা করে নিয়েছে।  দেবের কাছে এটি অত্যন্ত আনন্দের বিষয়তিনি মনে করেন সৎ পথ অবলম্বন করে বইটিকে ভালোবেসে করেছিলেন যার ফল আজ তিনি হাতে নাতে পাচ্ছেন।

তিনি মনে করেন যে একটা বইকে সাফল্যের পথে এগিয়ে নিয়ে যেতে হলে দর্শকদের মনে জায়গা করে নেওয়াটা একটা বড় ভূমিকা রয়েছে। প্রধান সিনেমাটি যখন রিলিজ হয় তখন হিন্দি ছবির সঙ্গে তাকে লড়াই করতে হয়েছিল এবং সেই ক্ষেত্রে সে তার পাকাপাকি জায়গা করে নিতে পেরেছে।নতুন নতুন চ্যালেঞ্জ নিতে দেব অত্যন্ত ভালোবাসেন এবং সে ক্ষেত্রে প্রযোজক ও অভিনেতা হিসেবে তিনি খাদান বইটির মাধ্যমেও এক চ্যালেঞ্জ নিতে চলেছেন এবং তিনি যথেষ্ট আশাবাদী এই বইটি নিয়ে।

অঙ্কুশের বই মির্জাতেও দেব যথেষ্ট ভাবে সহযোগিতা করেছেন তাকে,এটি একটি সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছেন। দেব জানান যে নতুনভাবে কোন কিছু কাজ করতে গেলে যে অনেক রকম বাধার বিপত্তি সম্মুখীন হতে হয় সেটি তিনি জানেন এবং সেই কারণেই  যারা এই পথে নতুনভাবে আসেন সেই নতুন প্রতিভাদের তিনি সাহায্য করতে সবসময় প্রস্তুত। ঝড়ের গতিতে এগিয়ে চলা এই  ইন্ডাস্ট্রিতে অনেকে অনেক রকম ভুল করে এবং সেই ভুল থেকেই শিক্ষা নিতে হয় তবে সে স্বপ্নের পথে ঠিকমতো এগিয়ে চলতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.