বিনোদন

‘স্বতন্ত্র বীর সাভারকর’ বানাতে গিয়ে নিজের সর্বস্ব বেচে দিয়েছি! জানালেন রণদীপ হুড্ডা

 

২ বছর ধরে তিল তিল করে ‘স্বতন্ত্র বীর সাভারকর’ তৈরি করেছিলেন রণদীপ হুডা। নিজের প্রথম পরিচালিত সিনেমা, তাই কোনওরকম ত্রুটি রাখেননি। খুব যত্ন নিয়ে ছবিটা করেছিলেন। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘স্বতন্ত্র বীর সাভারকর’।৮ দিনে মোটে ১.১০ কোটি টাকার ব্যবসা করতে পেরেছে এই সিনেমা। স্বাভাবিকভাবেই প্রথমবার পরিচালক হিসেবে লোকশানে ডুবেছেন রণদীপ।

এই সিনেমা তৈরির সময় রণদীপকে কতটা অর্থকষ্টের মধ্য দিয়ে যেতে হয়েছে! সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। রণদীপ বলেন, “অর্থনৈতিক সমস্যায় ভুগেছি। আমার বাবা বম্বেতে আমার জন্য বেশ কয়েকটি সম্পত্তি কিনে রেখে গিয়েছিলেন। সেটাই ছিল আমার সম্বল। এই সিনেমাটা তৈরি করতে গিয়ে সেগুলো সব বিক্রি করে দিয়েছি। মনে হয়েছিল, যতই কষ্ট হোক না কেন, এই ছবির কাজটা শেষ করবই।”

তবে সিনেমাটার যতটা সমর্থন প্রাপ্য ছিল, সেটা পেল না। আক্ষেপ রণদীপ হুডার।বীর সাভারকরের চরিত্রে অভিনয় করার জন্য মারাত্মক বডি ট্রান্সফরমেশনের মধ্য দিয়েও যেতে হয়েছে রণদীপ হুডাকে। অভিনেতা জানালেন, “৬০ কেজিতে ওজন নামিয়েছিলাম। যতদিন ছবিটার শুটিং চলেছিল, সেটাই ধরে রাখতে হয়েছে। ২০ ঘণ্টা আমি শুধু জল, গ্রিন টি আর ব্ল্যাক কফি খেয়ে থাকতাম। পরে ছিলা একটা ছিল আর একটা ওমলেট খেতাম।”এতকিছু বিসর্জন দেওয়ার পরও বক্স অফিসে মন্দা কপাল রণদীপ হুডার। দ্বিতীয় সপ্তাহেও মুখ তুলতে পারল না। স্বাভাবিকভাবেই আক্ষেপ রয়েছে রণদীপ হুডার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.