বিনোদন

কেন শাহরুখকে না নিয়ে ডন বানাচ্ছেন ফারহান? বিতর্কের মাঝে মুখ খুললেন পরিচালক

ডন ৩ ছবিতে নাম ভূমিকায় রণবীর সিংহ। সমালোচনার বন্যা এই খবর ছড়িয়ে পড়তেই সমাজ মাধ্যমের পাতায়। অনুরাগীদের সিংহভাগ শাহরুখ খানের জায়গায় রণবীর সিংহ কে দেখতে নারাজ। তার কারণ হিসেবে নাকি ডন হিসাবে প্রথম ঝড়কে রণবীর ফ্যাকাসে। ডন হিসেবে শাহরুখ খান কে দেখে যে মনের ভেতর উত্তেজনা তৈরি হতো তার রনবীরকে দেখে এক ফোটাও তৈরি হয়নি নাকি। চোখে রোদ চশমা হাতে রিভলবার ঠোঁটের কোণে সিগারেট নিয়ে প্রথম ঝলকেই ব্যর্থ হয়েছেন রণবীর অনুরাগীদের নজর কারতে।

এক সাক্ষাৎকারে ফারহান বলেছে তিনি খুব উত্তেজিত রণবীর একজন খুব বড় অভিনেতা। ও নিজেও এই গুরু দায়িত্ব পালনে একটু হলেও ভয় পাচ্ছে। এই একই কথা শাহরুখ খান কেউ শুনতে হয়েছিল কারণ অমিতাভ বচ্চনের জুতোয় পা গলাতে হচ্ছে বলে। তিনি আরো বলেন এই চরিত্রটা জন্য রণবীর যথেষ্ট উপযুক্ত তাই পরিচালক হিসাবে তার দায়িত্বটা এখন যেন একটু বেশি বেড়ে গিয়েছে।

সম্প্রতি রণবীর দন চরিত্র নিয়ে দীর্ঘ সমালোচনার পর একটি দীর্ঘ পোস্ট করেছিলেন সমাজ মাধ্যমের পাতায়। রণবীর লিখেছিলেন তিনি দনের জুতায় পা গলাতে চলেছেন। ফারহান এবং রিতেশ তার ওপর ভরসা করে এই দায়িত্ব দিয়েছেন। তাই তার সেরাটা তিনি দেয়ার চেষ্টা করবেন। দর্শক যাতে তার পাশে থাকে এই কামনা তিনি করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.