বিনোদন

টিকিট না পেয়ে দলবদল করছেন? সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে নুসরত

অভিনেত্রী তথা সংসদ নুসরাত জাহান এবারের লোকসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকায় না থাকার ফলে নানা রকম ঠাট্টার মুখে তাকে পড়তে হয়েছে। যদিও এ বিষয়ে নিয়ে তিনি কোন রকম মন্তব্য পেশ করেননি বরং তাকে দেখা গেছে গ্ল্যামার জগত নিয়ে ব্যস্ত থাকতে।পরিচালক অরিন্দম শীলের জন্মদিনের পার্টিতে সেজেগুজে নুসরাত জাহানকে দেখতে পাওয়া যায় এবং সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত এবং এই ভিডিও ভাইরাল হতেই সমস্ত মানুষের কাছে আবার কটাক্ষের শিকার হন তিনি।

নুসরাত বসিরহাট কেন্দ্র থেকে গত লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। কিন্তু গত পাঁচ বছরে তিনি বিভিন্ন রকম বিতর্কে জড়িয়ে পড়েন এই কেন্দ্রকে ঘিরে। এমনকি সন্দেশখালি ইস্যু নিয়ে মানুষের মনে এই বক্তব্য শোনা যায় যে,এই বিধায়ককে সেখানকার মানুষরা পাশে পায়নি। মানুষের মনে তার প্রতি এই অনাস্থার খবর পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হয়তো তাই এবারের লোকসভার প্রার্থী তালিকায় তার নাম নেই।

রাজনৈতিক মহলের একাংশ মনে করেন যে তার ব্যক্তিগত জীবনেও নানারকম বিতর্ক রয়েছে যার প্রভাব তার রাজনৈতিক আঙিনায় পড়েছে এবং সেই কারণেই তিনি তার কর্মকাণ্ডে সফল হতে পারেননি এবং মানুষের মনে অনাস্থা সৃষ্টি হয়েছে। এককথায় নেটিজেনরা তার  ব্যক্তিগত জীবন এবং রাজনৈতিক জীবনকে একাকার করে দিয়েছে এবং সেই নিয়ে নানা রকম বিতর্কের মুখে তাকে পড়তে হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.