চাকরির খবর

এই সরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে চান? সুযোগ-সুবিধা সহ মিলবে লক্ষাধিক টাকা বেতন

 

সাহিত্য একাডেমিতে মোট 7টি পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা 5 ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে পারবেন।

শূন্য পদের সংখ্যা ও বেতন কাঠামো সাহিত্য একাডেমিতে নিয়োগের শূন্য পদের সংখ্যা 10। এই পদগুলির মধ্যে সেলস-কাম-এগজিবিশন অ্যাসিসট্যান্ট ও জুনিয়র ক্লার্ক পদেই সবচেয়ে বেশি নিয়োগ হবে। এই দু’টি পদে দু’জন করে চাকরি পাবেন চারজন। 10টি পোস্টের মধ্যে 7টি আসন অসংরক্ষিত ক্যাটেগরির। বাকি তিনটির মধ্যে দু’টিতে OBC ও একটিতে SC ক্যাটেগরির প্রার্থীরাই শুধুমাত্র আবেদন করতে পারবেন।

বেতন কাঠামো পদ অনুযায়ী ভিন্ন। পাবলিকেশন অ্যাসিসট্যান্ট, সেলস-কাম-এগজিবিশন অ্যাসিসট্যান্ট ও টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট পদে নিয়োগপ্রাপ্তদের লেভেল 6 ক্যাটেগরির বেতন দেওয়া হবে। প্রুফ রিডার কাম জেনারেল অ্যাসিসট্যান্ট ও রিসেপসনিস্ট কাম টেলিফোন অপারেটর পদে নিয়োগপ্রাপ্তদের লেভেল 4 ক্যাটেগরির বেতন দেওয়া হবে। জুনিয়র ক্লার্ক ও মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগপ্রাপ্তদের লেভেল 2 ও 1 ক্যাটেগরির বেতন দেওয়া হবে।

পোস্টিং পাবলিকেশন অ্যাসিসট্যান্ট ও সেলস-কাম-এগজিবিশন অ্যাসিসট্যান্ট পদে নিয়োগপ্রাপ্তদের মুম্বই ও বেঙ্গালুরুর আঞ্চলিক অফিসে নিয়োগ করা হবে। বাকি সমস্ত পদের নিয়োগ হবে দিল্লিতে সাহিত্য একাডেমির সদর দফতরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.