বিনোদন

জগদ্ধাত্রী ধারাবাহিকে টানটান উত্তেজনা, কৌশিকির ওপর গুলি চালিয়েছিল কে? জানতে পেরে গেল জ্যাস!

 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী-তে এবার টানটান উত্তেজনা। কৌশিকী মুখার্জির গুলি রহস্যের সমাধান করতে গিয়ে গল্পে এল নতুন মোড়। সবার সামনে ধরা পড়লেন রাজনাথ মুখার্জি।পূর্ববর্তী পর্বে দেখা গিয়েছিল যে, জগদ্ধাত্রীকে মারার জন্য শত্রুপক্ষ কৌশিকীকে গুলি করে। আহত হয়ে লুটিয়ে পড়ে কৌশিকী। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অন্যদিকে, সবার সামনে মৃত হয়ে আড়াল থেকে রহস্য উদঘাটনে নামে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু।

হাসপাতালে জগদ্ধাত্রীকে সব সত্যি বলে দেয় কৌশিকী। এরপর দিব্যা সেনকে ফোন করে বলে, রিসর্টে সেদিন দিব্যা সেনের আসা, তার গাড়ির নম্বর সবটাই দেখেছে কৌশিকী। আর সে বলে দিব্যা সেনের চক্রান্ত সে আগের থেকেই জেনে গিয়েছে।

অন্যদিকে, রাজনাথ মুখার্জিকে ফোন করে সাধুদা। তিনি রাজনাথ মুখার্জিকে বলেন যে, বন্দুক থেকে কৌশিকীকে গুলি করা হয়েছে সেই বন্দুকটি পাওয়া গিয়েছে। আর সেই বন্দুকটা হল রাজনাথ মুখার্জিরই।

এর আগেই নিজের বন্দুক হারানোর অভিযোগ পুলিশের কাছে দায়ের করেছিলেন রাজনাথ মুখার্জি। সাধুদা বলেন, যে বন্দুক হারিয়ে যায় সেই বন্দুক দিয়ে গুলি করা হয় কিভাবে? যদি বলি আপনি সবটা নাটক করেছিলেন! আপনার বন্দুক, আপনার লাইসেন্স, গুলি আপনিই করেছেন!
Lযদিও অভিযোগ মানতে চান না রাজনাথ মুখার্জি। অন্যদিকে রাজনাথ মুখার্জিকে কড়া কথাশোনায় সাধুদা। তবে কী গোটা ঘটনার পিছনে রাজনাথ মুখার্জি আছেন? প্রশ্ন উঠছে দর্শক মহলেও। জ্যাস সান্যাল তার তদন্ত জারি রেখেছে। কী হবে এরপর? কে আসল দোষী? রহস্যের পরত ক্রমশ বাড়াচ্ছে ধারাবাহিকের পর্বগুলি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.