বিনোদন

অনুরাগের ছোঁয়া: ক্রমশ কমছে টিআরপি, এবার কি বন্ধের মুখে এই ধারাবাহিক?

 

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। বিগত প্রায় ১১ মাস বেঙ্গল টপার ছিল এই সিরিয়াল। কিন্তু এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় ৫ নম্বরে নেমে গেছে। এর কারণ অবশ্যই দুর্গা পুজো ও চলতি বিশ্বকাপ। এই দুই অনুষ্ঠানের কারণে টিআরপি রেটিংয়ে জোর ধাক্কা খেয়েছে ধারাবাহিকগুলি।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই সিরিয়াল। পাশাপাশি সিরিয়ালের মাধ্যমে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে যদিও ‘অনুরাগের ছোঁয়া’র গল্প চলছে ঢিমেতালে। দুই মেয়ের কাস্টডি পাওয়া নিয়ে সূর্য আর দীপার মধ্যে চলছে কোর্ট কেস। জল্পনা, কেউ একজন কাস্টডি পেলেই বন্ধ হয়ে যাবে সিরিয়াল। অন্যদিকে, কম টিআরপি আরও উস্কে দিয়েছে এই জল্পনা।

তবে আরও একটি খবর ঘুরে বেড়াচ্ছে স্টুডিও পাড়ায়। ‘অনুরাগের ছোঁয়া’ বন্ধ হয়ে গেলেও শীঘ্রই আসবে পার্ট ২। কী হতে চলেছে পার্ট -এর গল্প?

অনুরাগের ছোঁয়া বন্ধ হয়ে গেলে এই গল্পের কী হবে? নাকি এই গল্পকে আরও এগিয়ে নিয়ে যাওয়া হবে? এই প্রশ্নের উত্তর এখনও অজানা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.