বিনোদন

দশরথকে ডেকে প্ল্যানচেট করা হয়েছিল নাকি? রাম মন্দির নিয়ে বিতর্কিত মন্তব্য নচিকেতার!

 

অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আগেই বিতর্কে জড়ালেন জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী। সম্প্রতি আরামবাগ পুরসভার উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে রামের জন্মভূমি নিয়ে এমন মন্তব্য করলেন তিনি যা শুনে নেটিজেনদের মধ্যে বিতর্কের সৃষ্টি হয়েছে।

অনুষ্ঠানে ‘কোথায় জন্মেছে রাম…’ শীর্ষক গানটি গাইছিলেন নচিকেতা। তার মাঝেই মঞ্চে তিনি বলেন, “রাম জন্মভূমি নিয়ে আমাদের দেশে প্রচুর ধ্যাস্টামি চলে। এটা তো ধর্মের ব্যাপার না, এটা আসলে রাজনৈতিক খেলা। আমরা যদি রামে বিশ্বাস করি তাহলে দশরথকে প্ল্যানচেট করে ডাকা হোক। তিনিই বলতে পারবেন কোথায় জন্মেছেন রাম। নয়তো কখনও অযোধ্যা, কখনও কিষ্কিন্ধ্যা, আবার কখনও ধর্মতলায় ঘণ্টায় ঘণ্টায় রাম জন্মাতে থাকবে।”

নচিকেতার এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে। একাংশ নেটিজেন নচিকেতার মন্তব্যকে ‘ধর্মবিরোধী’ বলে আখ্যায়িত করেছেন। তারা বলছেন, “নচিকেতা একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তার কথায় অনেক মানুষ প্রভাবিত হয়। তিনি এমন মন্তব্য করা উচিত নয় যা ধর্মীয় সম্প্রীতির পরিপন্থী।”

অন্যদিকে, নচিকেতার মন্তব্যকে সমর্থন করেও অনেক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন। তারা বলছেন, “নচিকেতা ঠিকই বলেছেন। রাম জন্মভূমি নিয়ে এত হইচই করার কিছু নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.