বিনোদন

বচ্চন পরিবারে অশান্তির খবরের মাঝে একই স্টেজে নাচলেন অমিতাভ-অভিষেক-ঐশ্বর্য

 

বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে সবসময়ই চর্চা চলে। সম্প্রতি এই পরিবারের অন্দরে কিছুটা অশান্তির খবর শোনা যায়। ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে তার শ্বশুরবাড়ির সম্পর্ক বেশ নড়বড়ে হয়ে পড়েছে বলে জানা যায়। কখনও তা হাবেভাবে প্রকাশ পায়, কখনও আবার ধরা দেয় সুখী পরিবার হয়ে।

এরই মধ্যে দিন কয়েক আগে শোনা যায়, নিজের সমাজমাধ্যম থেকে নাকি বউমা ঐশ্বর্যাকে আনফলো করেছেন শ্বশুর অমিতাভ। এ ছাড়াও শোনা যায়, পারিবারিক অশান্তির জেরে মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন ঐশ্বর্যা।তবে এই নিয়ে অমিতাভ বা ঐশ্বর্যা কেউই কিছু বলেননি। কিন্তু এই নিয়ে বিস্তর চর্চা চলছে মায়ানগরীতে।

এদিকে, শুক্রবার ছিল ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বর্যার একমাত্র কন্যা আরাধ্যা। এই অনুষ্ঠানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানে মঞ্চে অভিনয় করতে দেখা যায় আরাধ্যাকে।ভিডিয়োটি দেখে নেটিজেনরা আরাধ্যার প্রশংসায় পঞ্চমুখ। সকলেই তার তুলনা টানছেন তার মায়ের সঙ্গে। অনেকের মত, আরাধ্যা যেমন সুন্দরী, তেমন তার অভিনয় দক্ষতা।

এই মুহূর্তে চারপাশে নাতনিকে নিয়ে এত প্রশংসা, এ বার কলম ধরলেন দাদু। অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্তে। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’অমিতাভের এই পোস্টে আরাধ্যার প্রতি তার ভালোবাসা প্রকাশ পায়। বোঝা যায়, বউমা ঐশ্বর্যার সঙ্গে সম্পর্ক যেমনই থাক না কেন, নাতনির প্রতি দাদুর স্নেহ অটুট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.