বিনোদন

অর্জুনকে এনেও হচ্ছে না কোন পরিবর্তন, টিআরপি তালিকায় পিছিয়েই পড়ছে অনুরাগের ছোঁয়া!

 

গত ১১ মাস ধরে বাংলা টেলিভিশনের এক নম্বর সিরিয়াল ছিল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু পুজোর পরপরই এই ধারাবাহিকটির টিআরপি ক্রমশ কমতে শুরু করেছে। এই সপ্তাহে এই ধারাবাহিকটির টিআরপি ৫.৮। গত সপ্তাহে ছিল ৭.০।

ধারাবাহিকের গল্পের পরিবর্তনই এর প্রধান কারণ বলে মনে করা হচ্ছে। মিশকার (অহনা দত্ত) শয়তানি, সূর্য (দিব্যজ্যোতি দত্ত) এবং দীপার (স্বস্তিকা ঘোষ) ডিভোর্সে দর্শকদের মন ভরাচ্ছে না। ধারাবাহিকে আবির্ভাব ঘটেছে অভিনেতা অর্জুন চক্রবর্তীর। কিন্তু তাতেও বাড়েনি টিআরপির নম্বর।

নতুন সিরিয়ালগুলির দাপট

অন্যদিকে, নতুন সিরিয়ালগুলির দাপট বাড়ছে। এই সপ্তাহে জি বাংলার ‘তোমাদের রানি’ ধারাবাহিকটি প্রথমবারের মতো ৬ নম্বরে উঠে এসেছে। এই ধারাবাহিকটির গল্প বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এছাড়াও, জি বাংলার ‘জগদ্ধাত্রী’, ‘নিম ফুলের মধু’ এবং ‘মন ফাগুন’ ধারাবাহিকগুলিও ভালো টিআরপি পেয়েছে।

ক্রিকেট বিশ্বকাপের প্রভাব

ক্রিকেট বিশ্বকাপের কারণে বাংলা সিরিয়ালের টিআরপি কিছুটা কমেছে। কিন্তু বিশ্বকাপ শেষ হওয়ার পরও টিআরপির উল্লেখযোগ্য উন্নতি হয়নি।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের টিআরপি তলানিতে পৌঁছানো নিয়ে দর্শকদের মধ্যে নানান আলোচনা চলছে। অনেকে মনে করছেন, গল্পের পরিবর্তন দর্শকদের মন জয় করতে পারেনি। আবার অনেকে মনে করছেন, নতুন সিরিয়ালগুলির গল্প আরও আকর্ষণীয় হওয়ায় দর্শকদের আগ্রহ তাদের দিকে চলে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.