বিনোদন

মুক্তির আগেই চল্লিশ কোটি টাকা পকেটে! অগ্রিম বুকিংয়ে রেকর্ড অ্যানিম্যালের

 

রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিটি মুক্তির আগেই ব্যাপক সাড়া ফেলেছে। ছবির ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই নেটপাড়ায় হইচই শুরু হয়েছে। রণবীরের মারকুটে অবতার দেখে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

‘অ্যানিম্যাল’ একটি অ্যাকশন থ্রিলার। ছবিতে রণবীর একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। তিনি একটি রহস্যময় হত্যাকাণ্ডের তদন্ত করতে থাকেন। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত একটি গ্যাং। গ্যাংটির বিরুদ্ধে রণবীর একাই লড়াই করে।

ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা। তিনি একজন রিপোর্টার চরিত্রে অভিনয় করছেন। তিনি রণবীরের সাহায্য করেন এই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে।

ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভঙ্গা। তিনি অর্জুন রেড্ডি এবং কবীর সিং ছবি দুটির পরিচালক। এই ছবি দুটি বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়েছিল।

‘অ্যানিম্যাল’ ১ ডিসেম্বর মুক্তি পাবে। ছবিটি মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ে দারুণ সাফল্য পেয়েছে। শনিবার থেকে শুরু হওয়া অগ্রিম বুকিংয়ে ছবির ঝুলিতে ৬ কোটি ৪০ লক্ষ টাকা জমা হয়েছে। শুধু তাই নয়, ইতিমধ্যেই ২ লাখের বেশি টিকিট বিক্রি হয়েছে। ফিল্ম বিশেষজ্ঞরা বলছেন, মুক্তির দিনই ‘অ্যানিম্যাল’ ৫০ কোটির ব্যবসা করবে। এই ছবিটি রণবীর কাপুরের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.