পশ্চিমবঙ্গ

জল্পনার অবসান, দলীয় কোন্দল এড়িয়ে দুধকুমার মন্ডলকেই টিকিট দিল বিজেপি!

বীরভূমের দুধকুমারের দলীয় প্রার্থী পদ পাওয়া নিয়ে বীরভূমের ময়ূরেশ্বর মন্ডলের সভাপতি সঞ্জয় নন্দী বলেন,” উচ্চ নেতৃত্বের অনুমোদন ক্রমেই দুধকুমারকে টিকিট দেওয়া হয়েছে।” তিনি আরো বলেন,”গ্রামের মানুষ চেয়েছেন দুধকুমারদা লড়ুন।” দলের টিকিট পেয়ে আনন্দ অবশ্য গোপন করেননি দুধকুমার তিনি বলেছেন,” পাঁচবার যে দল থেকে যেতেছি সেই দল আমার প্রাণের দল। একটা সময় বলেছিলাম দল টিকিট না দিলে নির্দল হয়ে দাঁড়াবো। কিন্তু দল আমায় টিকিট দিয়েছে। দলের টিকিট পেয়ে আমি খুবই খুশি।”

দুধকুমারের সঙ্গে অবশ্য বিজেপির সম্পর্কে নানান ওঠাপড়া এসেছে।এক সময় আরএসএফ প্রচারে থাকা দুধকুমার মন্ডল ১৯৮৮ সালে প্রথমবার বীরভূমের ময়ূরেশ্বর গ্রামে পঞ্চায়েত ভোটের সদস্য হয়েছিলেন। তিনি 2018 সালে পঞ্চায়েত ভোট জিতেছেন। চারবার গ্রাম পঞ্চায়েত এবং একবার পঞ্চায়েত সমিতিতে জয়ী দুধকুমার মন্ডল বেশ কিছুদিন ধরে ক্ষুব্ধ ছিলেন।

সুকান্ত রাজ্য সভাপতি হওয়ার পরে তিনি তার ক্ষোভ উগরে দেন। ফেসবুকে তিনি লিখেন,” ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যারা ভালবাসেন, তারা চুপচাপ বসে যান।”এই কারণে জন্যই তাকে চিঠি ধরায় বিজেপি সরকার। সেই সময় সুকান্ত বলেছিলে সে যত বড়ই নেতা হোন না কেন তাদের রীতিতে ব্যক্তি নয় দলই আসল। পঞ্চায়েত নির্বাচনের দামামা বেজে উঠতে দুধকুমার মন্ডল তিনি তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার বক্তব্য তিনি জিততে চান জিতে মানুষের জন্য কাজ করতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.