বিনোদন

মুখার্জি পরিবারে ষড়যন্ত্রের নতুন জাল, জগদ্ধাত্রী কি পারবে ভেদ করতে?

 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর শেষ পর্বে দেখা যায়, মুখার্জি পরিবার আবারো ষড়যন্ত্র শুরু করেছে। এবারের ষড়যন্ত্রের লক্ষ্য হলো স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীকে ফাঁসাতে।কৌশিকীকে জালচক্রের গাড়িগুলো বের করার জন্য দায়ী করা হচ্ছে। এই অভিযোগের ভিত্তিতে রাজনাথ কৌশিকীকে শাসন করতে শুরু করেন। কিন্তু উৎসব তার বাবাকে শাট আপ বলতেই রাজনাথ রেগে যান। তিনি উৎসবকে জিজ্ঞাসা করেন যে, সে তার বাবাকে এই কথাটা কিভাবে বলতে পারে?

এদিকে, জগদ্ধাত্রী চাপকে সোজা করার চেষ্টা করছেন। কিন্তু চাপ প্রথমে অস্বীকার করে যে, তিনি মল্লিকা দেবীকে গুলি করেননি। কিন্তু জগদ্ধাত্রীর চাপের মুখে তিনি শেষ পর্যন্ত স্বীকার করেন যে, তিনি মল্লিকা দেবীকে গুলি করেছিলেন।

বৈদিহি মুখার্জি জানিয়েছেন যে, তিনি স্বয়ম্ভুকে ছেলে হিসাবে মানতে পারবেন। কিন্তু জগদ্ধাত্রী যদি পরিবারের সকলকে একসঙ্গে না রাখতে পারেন তাহলে তিনি বেরিয়ে যেতে পারেন।

অপরদিকে, জগদ্ধাত্রীর বোন মেহেন্দি মনে মনে ভাবছেন যে, তিনি তার দিদিকে চাইলে বিষ খাইয়ে মেরে দিতে পারতেন। কিন্তু তার স্বামী উৎসব যাচাই করলে সেটা হবে না।

এই পর্বে দেখা যায় যে, মুখার্জি পরিবার স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীকে ফাঁসাতে চাইছে। তারা চায় যে, স্বয়ম্ভুকে জেলে পাঠানো হোক এবং জগদ্ধাত্রী পরিবার থেকে বেরিয়ে যাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.