বিনোদন

৩০ বছর ধরে নরেন্দ্র মোদিকে রাখি পড়ান এই পাকিস্তানি মহিলা!

হাতে আর মাত্র কয়েকটা দিন তারপরেই রাখি বন্ধন উৎসব। এই উৎসব ভাই এবং বোন উভয়ের জন্যই এক সৌভ্রাতৃত্বের প্রতীক। এই বিশেষ দিনে দাদা নরেন্দ্র মোদির জন্য শুভকামনা করেন এক পাকিস্তানি বোন। পাকিস্তান এবং ভারতের মধ্যে বিবাদ সপ্তমী থাকলেও চির ধরে নি এই ভাই বোনের সম্পর্কে। গত ৩০ বছর ধরে তিনি রাখি পরিয়ে যান।

প্রধানমন্ত্রীর এই পাকিস্তানি বোনের নাম কামার মহসিন শেখ। এই সম্পর্ক মোদির প্রধানমন্ত্রী পদে বসার আগে থেকেই। বিবাহ সূত্রে কামার আমেদাবাদের বাসিন্দা। আরএসএফ কর্মী ছিলেন যখন মোদী তখন থেকেই এই বোন স্বপ্ন দেখতেন তার এই দাদা ভারতের প্রধানমন্ত্রী হবেন। এই বোন মোদিকে জানিয়ে ছিল তার ইচ্ছের কথা। প্রত্যেক বছর দিল্লিতে গিয়ে রাখি পরিয়ে আসেন কামার। করোনা কালে দু বছর রাখি বন্ধন বন্ধ থাকলেও বাড়িতে নিজের দাদার জন্য রাখি তৈরি করেন মহসিন।

তবে মহসিন এ বছর দাদা মোদির সঙ্গে দেখা করার জন্যে যথেষ্ট আশাবাদী। তিনি এক সংবাদ মাধ্যমে বলেছেন করো না কাল এই দু’বছর তিনি যেতে পারেননি আশা রাখছেন এই বছর তিনি গিয়ে তার দাদাকে রাখি পড়াতে পারবেন। প্রধানমন্ত্রী বই পড়তে খুব ভালবাসেন তাই রাখিতে উপহার হিসেবে কৃষি বিষয়ক বই উপহার দেওয়ার পরিকল্পনায় রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.