বিনোদন

শুধুই কি টাকার জন্য ললিত মোদির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা! বিতর্ক ঘিরে মুখ খুললেন অভিনেত্রী

২০২২ সালে এসেছিল একটি বিরাট খবর। সুস্মিতা সেনের সঙ্গে একগুচ্ছ ছবি দিয়েছিলেন শিল্পপতি ললিত মোদি। ললিত সরাসরি জীবনসঙ্গীর তকমা দিয়েছিলেন সুস্মিতা কে। আর এই খবর যেন দাবানলের মতন ছড়িয়ে পড়ে। যদিও পড়ে ললিত মোদের সেই পোস্টটিকে ঘিরে সুস্মিতা নিজের সমাজ মাধ্যমের পাতা একটি লম্বা পোস্ট করেছিলেন। যাবতীয় তর্ক বিতর্কে উত্তর দিলেন এবারে অভিনেত্রী। বছরখানেক পরে অবশেষে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করলেন।

শিল্পপতি এবং প্রাক্তন আইপিএল কর্তার ললিত মোদের সঙ্গে একান্তই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় কটাক্ষ দৌড়ে এসেছিল। সুস্মিতাকে রীতিমত সমাজ মাধ্যমের হেনস্তা স্বীকার হতে হয়েছিল। সরাসরি তাকে গোল্ড ডিগারে তকমাও দিয়ে দেওয়া হয়। তিনি একটি সাক্ষাৎকারে সরাসরি জানান অপমান তখনই গায়ে লাগে যখন সে অপমান নেওয়া হয় আর না নিলে সেটা জানলা দিয়ে বেরিয়ে যায়।

ললিত মোদের সঙ্গে যখন তিনি একটি লম্বা পোস্ট করেছেন তখন সকলে বলছেন সুস্মিতা তো এমন নয় তাকে আমরা চিনি এমন ধরনের মন্তব্য তার দিকে এসেছে। তিনি জানান তিনি আসলে এমন ভাবে বড় হননি কিছু না বুঝে না জেনে কখনোই কোন কিছুতে মন্তব্য করেন না। ৪৭ বছরে এসে সুস্মিতা নতুন ইনিংস শুরু করতে চলেছেন সম্প্রতি তাকে দেখা যাবে তালি ছবিতে রূপান্তরকারী নারীর গৌরী শীল্ডের চরিত্রে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.