বিনোদন

বাবা হতে চলেছেন পথ তারকা জাস্টিন বিবার, সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন সুখবর!

জাস্টিন বিবার বাবা হতে চলেছেন। ২০১৮ সালের জাস্টিন বিয়ে করেন মার্কিন মডেল হেইলিকে। যদিও তারকা দম্পতি এই খবরটি গোপনে রেখেছিল। সম্প্রতি খবরটি জানাজানি হয়েছে তাদের দাম্পত্য জীবন পাঁচ বছর কেটেছে। এবারে তাদের সংসারে আসতে চলেছে নতুন এক অতিথি। এই বিষয়ে তারকা দম্পতির কেউই যদিও জানালে তবে আলোকচিত্রকদের চোখ এড়িয়ে যাওয়া সম্ভব নয় কখনোই তাদের চোখে ধরা পড়েছে হেইলির স্ফীতোদর।

সম্প্রতি জাস্টিনের একটি অনুষ্ঠানে যান তার স্ত্রী সেখানে তার পরনে ছিল কালো ক্রপ টপ আর সেখানেই স্পষ্ট বোঝা যাচ্ছিল তার স্ফীতোদর। যদিও শেষ হওয়ার পরেই জাস্টিন তার স্ত্রীকে আলোকচিতকদের কাছ থেকে সরিয়ে রাখার চেষ্টা করছিলেন কিন্তু তার আগে জানাজানি হয়ে যায়। তাদের বিবাহের পর থেকে জাস্টিনের সঙ্গে সংসারটা সিনেমার মতন চলছে আপাতত তারা দুজনে সুখেই সংসার করছে তাদের মধ্যে কোন কিছু আর আনতে চান না।

তবে কিছুদিন আগে জাস্টিন জানিয়েছিলেন তিনি বাবা হতে চান। অবশেষে সেই ইচ্ছে পূরণ হতে চলেছে। ২০১০ সালে থেকে দীর্ঘ আট বছর ছেলে না গোমেজের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার পরে এখন জাস্টিন সুখের সংসার করছেন। লোকে বলে হেইলি তাদের দুজনের থেকে জাস্টিন কে সরিয়ে এনেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.