বিনোদন

পোস্টারের সব অভিযোগ মুছে দিল কল্কির টিজার! এই বাঙালি অভিনেতাকে টিজারে দেখেছেন কি?

অবশেষে সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে সান দিয়াগোর আগর কমিক কন অনুষ্ঠানে প্রজেক্টকের প্রথম ঝলক প্রকাশ্যে এলো। এখন ছবির নাম সংশোধন করে রাখা হয়েছে ‘কল্কি: ২৮৯৮ এডি’। প্রভাস ও দীপিকার ছবির নাম বদল হতে পারে এই নিয়ে বেশ কয়েকদিন ধরে জল্পনা চলছিল। এবারে নির্মাতারা সেই জল্পনাতেই সীলমোহর দিয়েছেন।

প্রজেক্ট কে এর আসল বিষয়টা কী সেই নিয়েই প্রশ্ন করা হয়েছে প্রথম ঝলক দেখার পরেই। এই ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন অনুরাগীরা। ছবি প্রথমজনক দেখা মাত্রই বোঝা গিয়েছে ছবিটির সম্পূর্ণ একশন এবং রোমাঞ্চে ভরা। নাগ ওসিন পরিচালিত এই ছবিটি মহাভারত থেকে কল্পবিজ্ঞান নেওয়া হয়েছে। অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে সারা শরীরে ব্যান্ডেজ বাধা শুধু চোখ দুটো দেখা যাচ্ছে কালো পোশাকে রয়েছেন দীপিকা, প্রথম ঝলকে যদিও কমল হাসানকে দেখা যায়নি তবে রয়েছেন একজন টলিউড অভিনেতা।

আগেই জানা গিয়েছিল এই ছবিতে থাকছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়। কিন্তু প্রথম ঝলকে তার দৃশ্য এতটাই কম যে বুঝে ওঠা খুবই কঠিন। তাকে কুড়ি সেকেন্ডের মাথায় দেখতে পাওয়া গিয়েছে এক মঞ্চের ওপর কালো জোব্বা পরা। মাথার পিছনে রয়েছে এক উজ্জ্বল আলোক রশ্মি। শাশতকে এই লোকে দেখে অনেকেই মনে করছেন তিনি কোন গোষ্ঠীর নেতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.