বিনোদন

বাড়িতে এলো নতুন শত্রু! নিজের সম্পূর্ণ শক্তির প্রয়োগ করতে চলেছে পঞ্চমী

পঞ্চমী ধারাবাহিকটিতে চিত্রা চায় অশুভ শক্তির জন্ম দিতে।সম্প্রতি একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যেখানে কিঞ্জর খুবই অসুস্থ সেখানেও চিত্রা কিঞ্জলকে বলছে।
পঞ্চমী হঠাৎ করেই দেখছে তার ছেলে তারকনাথ খুব চিৎকার করছে বুঝতে পেরেছে কোন অশনি সংকেত আসতে চলেছে। আর ঠিক তখনই পঞ্চমীর বাড়ির সবাইকে নিয়ে তার বাবুকে দেখার জন্য হসপিটালে ছুটে গেল। কিন্তু তার আগেই তার মা কিঞ্জলকে সেই হসপিটালের বেড থেকে সরিয়ে দিয়েছে।আবার তবে পঞ্চমীর বিরুদ্ধে ষড়যন্ত্র তৈরি হচ্ছে।

সবাই মনে ভেবেছে কিঞ্জল মারা গিয়েছে তাই পঞ্চমী রয়েছে বিধবার বেশে। কিন্তু পঞ্চমীর বিশ্বাস যে বাবা নীলকন্ঠই পৌঁছে দেবে তার বাবুর কাছে তাকে। হঠাৎ করে বাড়ির সবাই এসে দেখে পঞ্চমী ওই ঘরে তাদের ঠাকুর ঘরে শিবলিঙ্গ। সবাই তো দেখে অবাক হয়ে গিয়েছে।

তারপর কেটে গিয়েছে বেশ কিছু বছর পঞ্চমী যেহেতু তিনজনকে ফিরিয়ে আনতে পারিনি সেই কারণে পিঞ্জরের মা পঞ্চমীকে এই বাড়িতে এক কোনায় আশ্রয় দিয়েছে। কিন্তু তারককে তার কাছে রেখে দিয়েছে। সে কখনোই তার ওকে তার চোখ হারা করে না। কিন্তু তারও কি কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে সে অস্থির হয়ে উঠেছিল তারপর দেখা যায় তারও রাস্তায় খালি পায়ে গান করতে করতে যাচ্ছে বাবা তারকনাথের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.