বিনোদন

“যোগ্য পারিশ্রমিক দেননি, রয়েছে চূড়ান্ত অব্যবস্থা”! ছবি মুক্তির আগে পরিচালকের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনলেন অমিশা প্যাটেল

‘গদর: এক প্রেম কথা’ ২২ বছর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। সেই সময় সানি দেওল, অমিশা পটেল, অমরেশ পুরী অভিনেতা এই ছবি তুমুল জনপ্রিয় হয়। এ বার এই ছবির দ্বিতীয় পর্ব ‘গদর ২’ আসতে চলেছে। এই ছবি আগামী আগস্ট মাসেই মুক্তি পেতে চলেছে। ছবির প্রচারও অল্প অল্প করে শুরু হয়েছে। কিন্তু এসবের মধ্যেই অভিযোগের পাহাড় খাড়া করলেন ছবির নায়িকা অমিশা পটেল। ছবির পরিচালক সহ প্রযোজক অনিল শর্মার বিরুদ্ধে তাঁর অভিযোগ।

চন্ডিগড়ে ছবির শেষ পর্যায়ের শুটিং হয়েছে। জানা গিয়েছে, ছবির পরিচালক অনিল শর্মা সেখানেই নাকি চূড়ান্ত অব্যবস্থার নিদর্শন দেখিয়েছেন। শোনা যাচ্ছে, হোটেলে খাওয়ার বিল, রূপটান শিল্পী থেকে টেকনিশিয়ান, পোশাকশিল্পী— প্রায় কাউকেই তিনি যোগ্য পারিশ্রমিক দেননি। এমনকি অনেকের পাওনা বাকিও রেখেছেন।

অমিশা লেখেন, “থাকার ব্যবস্থা ঠিক ছিল না। বিমানবন্দরে যাওয়ার গাড়ি নেই, এমনকি খাবারের বিল পর্যন্ত মেটেনি। কয়েকজন কলাকুশলীকে নিজে থেকেই ব্যবস্থা করে নিতে হয়েছে। গোটা ঘটনায় জি স্টুডিয়ো হস্তক্ষেপ করায় অবশেষে পরিস্থিতি ঠিক হয়। তার জন্য জি স্টুডিয়োকে ধন্যবাদ”।

এই প্রসঙ্গে অমিশা ছবির প্রযোজক পরিচালক অনিল শর্মাকে ট্যাগ করে লেখেন, “ছবির কলাকুশলী, রূপটান শিল্পী কেউই পারিশ্রমিক পাননি অনিল শর্মা প্রোডাকশন হাউস থেকে। জি স্টুডিও দয়া করে হস্তক্ষেপ করুন। দেখবেন, সকলে যাতে নিজেদের যোগ্য পারিশ্রমিক পান”।

উল্লেখ্য, ‘গদর ২: দ্য কথা কন্টিনিউস’ ছবিতে আসলে দেখানো হয়েছে, সাকিনা চরিত্রটির মৃত্যু হলেও পাকিস্তানে সাকিনার ছেলে রয়ে গিয়েছে। ছেলেকে ফিরিয়ে আনার জন্য বাবার লড়াইয়ের উপর ভিত্তি করে ছবির গল্প বোনা হয়েছে। এ বার দেখার পালা, ‘গদর’-এর সাফল্যের সঙ্গে ছবি দ্বিতীয় পর্ব পাল্লা দিতে পারে কি না!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.