বিনোদন

কোটি টাকা তছরুপের অভিযোগ তৃণমূল চালিত সমবায় ব্যাংকে! গ্রেফতার ম্যানেজার ও কোষাধ্যক্ষ

সিঙ্গুরে শাসকতন্ত্র তৃণমূল পরিচালিত সমবায়ের টাকা তসরুপের অভিযোগ। ইতিমধ্যে এই ঘটনার জেরেই গ্রেফতার করা হয়েছে সিঙ্গুরের কৃষি উন্নয়ন সমিতির ম্যানেজার এবং কোষাধ্যক্ষকে। এ বিষয়ে পুলিশ একশন নেয় ডেপুটি রেজিস্টার অফ কোঅপারেটিভ সোসাইটিসের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পরেই।

পুলিশ সূত্রে খবর সেই ম্যানেজারের নাম সুখেন্দু দাস এবং কোষাধ্যক্ষ হলেন কৌশিক অধিকারী। এই দুজনের বিরুদ্ধে প্রায় দু কোটি ২৯ লক্ষ টাকা তশরূপের অভিযোগ রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এবারে তৃণমূল ও বিজেপির মধ্যে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। অভিযোগ উঠেছিল গ্রাহকেরা দীর্ঘদিন ধরে এই সমবায় থেকে জমানো টাকা না পাওয়ায়। এই সমবায়ের পরিচালন সমিতির সাধারণ সম্পাদক প্রথম আওয়াজ তুলে সরব হন এই ব্যাপারে।

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় গ্রাহকদের কথা খুব মন দিয়ে শোনেন। এই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করা হয় আর হিসেবে গরমিল দেখা যায়। গ্রেফতার করা হয়েছে ম্যানেজার এবং কোষাধ্যক্ষ কে। সিঙ্গুরের বিজেপি নেতা মধুসূদন দাস এ ব্যাপারে বলেছে কখনোই এত বড় ঘটনা বোর্ডের অনুমতি ছাড়া পাস করা যায় না। ভোট এসে গেছে বলে, গ্রেফতার করিয়ে দেখাচ্ছে দুর্নীতির বিরুদ্ধে ওরা লড়ছে এতদিন কেন গ্রেফতার করা হয়নি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.