বিনোদন

এবারে দেবও হাঁটলেন জিতের দেখানো পথে! হিন্দিতে প্যান ইন্ডিয়া স্তরে মুক্তি পাবে বাঘাযতীন

চেঙ্গিস ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রেখেছেন অভিনেতা জিত ঠিক সেই জন্যই সকলের মনে প্রশ্ন ছিল দেব কবে? জাতীয় স্তরে পা রাখবেন যদি ভালো কনটেন্ট হয় তাহলে তিনি কেন করছেন না? এবারে তারই উত্তরের জবাব মিলল। দেব অভিনীত বাঘা যতই মুক্তি পাবে জাতীয় স্তরে হিন্দিতে।

দেব instagram এর শুক্রবার দিন বাঘা যতীনের একটি লুক পোস্ট করেন। আর ক্যাপশনে যা লিখেছেন হিন্দিতে তার বাংলা করলে দাঁড়ায়,” ভারতের ভূমিপুত্র বাঘা যতীনের অমর কাহিনী কে আমরা এবারে বড় পর্দায় নিয়ে আসতে চলেছি।” এই লেখা দেখে স্পষ্টভাবেই বোঝা যাচ্ছে অরুণ রায় পরিচালিত এই ছবিটি এবারে জাতীয় স্তরে মুক্তি পেতে চলেছে। এই ছবিটির পরিবেশক শতদ্বীপ সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,” বাংলা ছবির ক্ষেত্রে নিঃসন্দেহে এটা একটা বড় পদক্ষেপ। তবে ঠিক কতগুলো প্রেক্ষাগৃহে বা কিভাবে ছবিটি মুক্তি পাবে তা নিয়ে পরে জানাবো।”

এই ছবির প্রথম পোস্টার আসতেই দেবের লুক ধরা পড়েছে যেখানে দেখা যাচ্ছে দেবের কাঁধে বন্দুক এবং চোখের তীব্র দৃষ্টি মাথায় রয়েছে পাখরি এর আগে দেবকে দেখা গিয়েছিল এক সাধুর বেশে। জানা যাচ্ছে এছাড়াও দেবের আরো কয়েকটি লুক রয়েছে এই ছবিটির মধ্যে যা তাক লাগানোর মতন হবে। দেবের বিপরীতে থাকবেন নবগতা সৃজা দত্ত এই ছবিটি মুক্তি পাবে আগামী ২০ শে অক্টোবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.