বিনোদন

কয়েকদিন পরেই বাবা হবেন, তা সত্ত্বেও পুরনো প্রেমিকার সঙ্গে ধরা দিলেন আল পাচিনো!

হলিউডের গডফাদার আল পাচিনো ৮৩ বছর বয়সের এসে আবারো বাবা হতে চলেছেন। জীবনের শেষ বয়সে এসে আরো একবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন। তার ২৯ বছরের বান্ধবী নূর আলফাল্লার গর্ভে রয়েছে তারই সন্তান। চতুর্থবার বাবা হওয়ার খবরে আপ্লুত তিনি নিজেও। সম্প্রতি লস এঞ্জেলেসে প্রাক্তন প্রেমিকা তথা হলিউডের নায়িকা বেভারলি ডি অ্যাঞ্জেলার সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন তারা দুজনেই। তবে কি ফের একবার কাছাকাছি আসছেন তারা?

আল ৯০ দশকের শেষের দিকে বেভারলির সঙ্গে সম্পর্কে ছিলেন। যদিও তারা বিয়ের পথে হাঁটেনি। কিন্তু এই যুগল জমজ সন্তানের জন্ম দিয়েছিলেন। ২২ বছরের সন্তানকে নিয়ে তাদের পরিবার। বাবার চতুর্থ সন্তানের আগমনে মোটেই খুশি নন ২২ বছরের সন্তান জমজ সেই জন্যই মনোমালিন্য কাটাতে তাদের সঙ্গে সময় কাটাচ্ছেন আল।

আল এর বর্তমান প্রেমিকার বয়স ২৯ বছর। হলিউডের এই নায়িকার সঙ্গে আলের বয়সের পার্থক্য ৫৪ বছর হলেও প্রেমে কোনরকম বাধা পায়নি। যদিও বাবা হওয়ার খবর প্রথমে আল বিশ্বাসই করতে চাননি। নূরের গর্ভে যে তারই সন্তান তার জন্য আর পৃথিবীতে পরীক্ষার পরামর্শ দিয়েছিলেন। অভিনেত্রী নাকি নিজের সন্তান সম্ভভা হওয়ার কথা ১১ সপ্তাহ পর্যন্ত জানার নেই। আলকে তিনি ভেবেছিলেন আর এই খবরে খুশি হবে না। কিন্তু আল বলেছেন তার আরো সন্তানও আছে যে আছে সেও তার কাছে খুবই স্পেশাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.