বিনোদন

আগামী মাস থেকে কী স্লট পরিবর্তন হতে চলেছে মিঠাইয়ের? জোর জল্পনা টলিউডে

 

সম্প্রতি বেশ কয়েক সপ্তাহ ধরেই মিঠাই সিরিয়ালের টিআরপির রেজাল্ট কম হচ্ছে। কিন্তু দর্শক মনে স্থান ধরে রাখার আমরণ চেষ্টা চালিয়ে যাচ্ছে মিঠাই টিম। আর এই কারণেই মিঠাই সিরিয়ালে আসছে একের পর এক নতুন নতুন মোড়। সৃষ্টি হচ্ছে নতুন নতুন চরিত্রের। এরই মধ্যে শোনা যায় এক দুঃসংবাদ! শেষ হতে চলেছে নাকি এই মিঠাই ধারাবাহিক?

তবে এই বিষয়ে এক সংবাদ মাধ্যমের কাছে মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানিয়েছেন যে মিঠাই সিরিয়াল শেষ হওয়া নিয়ে তার কাছে কোনো খবর নেই। তবে স্লট পরিবর্তন হতে চলেছে এই ধারাবাহিকের। নভেম্বর থেকে রাত ৮ টার পরিবর্তে সন্ধ্যে ৬ টায় দেখা যাবে ‘মিঠাই’। তবে এখন সন্ধ্যে ছটায় পিলু ধারাবাহিক সম্প্রচারিত হয়। বেশ কিছুদিন ধরে টিআরপির তালিকায় ভালো ফল করলেও তলানিতে গিয়ে ঠেকেছে এই ধারাবাহিকের রেটিং চার্ট। তাই পিলু ধারাবাহিকটি বন্ধ হয়ে সেই জায়গায় সম্প্রচারিত হবে মিঠাই ধারাবাহিক।

তবে মিঠাই’-র স্থান দখল করবে কে? মিঠাই স্থান দখল করতে আসছে নিম ফুলের মধু নামে একটি নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকে জবা ও সঙ্গীত অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মা ও রুবেল দাস ঝুটি বাঁধতে চলেছেন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বনাথ বসু, লিলি চক্রবর্তী, অরিজিতা মুখোপাধ্যায়, নিবেদিতা মুখোপাধ্যায়। মিঠাই ধারাবাহিকের শেষ হওয়ার খবর নিয়ে এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ এক সংবাদ মাধ্যমকে বলেছেন যে “আমি নিজেও এটা শুনলাম। তবে আমার কাছে এই সংক্রান্ত বিষয় অফিসিয়াল কোনও খবর নেই। আমি একটা জিনিস খেয়াল করেছি, এর আগেও যখন টিআরপি ডাউন হয়েছিল, তখন একই কথা উঠেছিল। আমায় অনেকে যোগাযোগ করে জিজ্ঞেস করেছিলেন সেসময় যে, মিঠাই নাকি বন্ধ হয়ে যাবে? তখনও আমি একই কথা বলেছিলাম, আমার এরকম কোনও খবর জানা নেই। তবে হ্যাঁ কোনও ধারাবাহিক শুরু হয়েছে যখন, তখন একদিন না একদিন শেষও হবে। কিন্তু সেটা কবে হবে সেটা আমি নিজেও এখনও জানি না। এরকম কোনও সিদ্ধান্ত হয়ে থাকলেও, চ্যানেলের থেকে আমার কাছে খবর আসেনি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.